Cvoice24.com


জনবিচ্ছিন্ন প্রার্থীদের বর্জনের আহ্বান দীপংকরের

প্রকাশিত: ১৪:৫১, ১৮ ডিসেম্বর ২০১৮
জনবিচ্ছিন্ন প্রার্থীদের বর্জনের আহ্বান দীপংকরের

মনিস্বপন দেওয়ান ও পার্বত্য জনসংহতি সমিতি (জেএসএস) প্রার্থী ঊষাতন তালুকদার অতীতে পার্বত্য অঞ্চলে রাঙামাটির জনপ্রতিনিধি নির্বাচিত হওয়ার পর জনগণের কল্যাণে কোন কাজ করেননি। জনগণের অসময়ে জনগণের সাথে তাদের সম্পৃক্ততা ছিল না বলেছেন রাঙামাটি সংসদীয় আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী দীপংকর তালুকদার।

এ সময় জনবিচ্ছিন প্রার্থীদের বর্জন করার আহ্বান জানান তিনি।

আজ মঙ্গলবার(১৮ ডিসেম্বর) সকালে রাজস্থলী উপজেলার সদর উপজেলা আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত গণসংযোগ ও সমাবেশে তিনি এ আহ্বান জানা।

তিনি বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় গেলেও জনগণের পাশে থাকে, না গেলেও জনগণের পাশে থাকে। আওয়ামী লীগ সব সময় জনকল্যাণে কাজ করে এসেছে।

রাজস্থলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি উভাচ মারমার সভাপতিত্বে পথ সভায় জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক রফিকুল তালুকদার, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ কাজল, জেলা যুবলীগ নেতা জাহাঙ্গীর, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক শাহজাহান, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রকাশ চাকমাসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পথসভার আগে ও পরে সদর উপজেলাসহ শফিপুর, বাঙ্গাখালীয়া, ইসলামপুর ইউনিয়নসহ বিভিন্ন ওয়ার্ডে গণসংযোগ ও লিফলেট বিতরণ করেন দীপংকর তালুকদার।

-সিভয়েস/আরএইচ

রাঙামাটি প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়