Cvoice24.com


রেড জোন এলাকায় পরিবেশ শান্ত রাখতে হবে: ইসি সচিব

প্রকাশিত: ১২:৩৬, ১৮ ডিসেম্বর ২০১৮
রেড জোন এলাকায় পরিবেশ শান্ত রাখতে হবে: ইসি সচিব

ছবি : মিনহাজ ঝন্টু

নির্বাচন কমিশন সচিব হেলালুদ্দিন আহমদ বলেছেন, চট্টগ্রাম, কক্সবাজার এবং তিন পার্বত্য জেলা ব্যতিত কুমিল্লা, ফেনী, নোয়াখালী, লক্ষ্মীপুর ও ব্রাহ্মণবাড়িয়া জেলাগুলোকে আমরা রেড জোন হিসেবে বিবেচিত করছি। আমরা সবসময় এসব জেলা থেকে কমপ্লেইন পাচ্ছি। এতে আইনশৃঙ্খলা বাহিনীর বিরুদ্ধে বলছে প্রার্থীরা। আবার আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা প্রার্থীদের বিরুদ্ধে বলছে। এ কমপ্লেইনগুলো আমরা খতিয়েও দেখেছি। এ বিষয়ে আপনাদের কাছে নির্দেশনা থাকবে বা অনুরোধ থাকবে যাতে পরিবেশ শান্ত থাকে।

মঙ্গলবার (১৮ ডিসেম্বর) চট্টগ্রাম আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে চট্টগ্রাম বিভাগীয় মাঠপর্যায়ের কর্মকর্তাদের সাথে প্রধান নির্বাচন কমিশনারের সাথে মতবিনিময় সভায় ইসি সচিব এসব কথা বলেন।

তিনি আরও বলেন, গতকাল (সোমবার) আইজিপি মহোদয়কে ডেকে প্রধান নির্বাচন কমিশনার বলে দিয়েছেন, সামনে যাতে এরকম পরিবেশ পুনরায় সৃষ্টি না হয়। শুধু এসব এলাকা নয়, সারা বাংলাদেশে যাতে পরিবেশ শান্ত থাকে এরকম নির্দেশনা দেয়া হয়েছে।

চট্টগ্রাম বিভাগীয় কমিশনার ও রিটার্নিং কর্মকর্তা মো. আব্দুল মান্নানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদা। 

এতে নির্বাচন কমিশনের অতিরিক্ত সচিব শাহাদাত হোসেন, চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি খন্দকার গোলাম ফারুকসহ চট্টগ্রামের প্রশাসন এবং সশস্ত্র বাহিনীর সকল উর্ধ্বতন কর্মকর্তা উপস্থিত ছিলেন। 

-সিভয়েস/মুন্না/এসএ/এমইউ

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়