রোহিঙ্গা ক্যাম্প সিল করে দেয়ার নির্দেশ দিলেন ইসি সচিব 

প্রকাশিত: ১২:০৬, ১৮ ডিসেম্বর ২০১৮
রোহিঙ্গা ক্যাম্প সিল করে দেয়ার নির্দেশ দিলেন ইসি সচিব 

ছবি : মিনহাজ ঝন্টু

আগামী সংসদ নির্বাচনকে সামনে রেখে রোহিঙ্গারা যাতে ক্যাম্প থেকে বেরুতে না পারে পুরো ক্যাম্প সিল করে দেয়ার নির্দেশ দিয়েছেন নির্বাচন কমিশন সচিব হেলালুদ্দিন আহমদ। একইসঙ্গে এ বিষয়ে কক্সবাজার জেলা প্রশাসক এবং রিটার্নিং অফিসারকে সজাগ থাকারও নির্দেশ দেয়া হয়েছে। 

মঙ্গলবার (১৮ ডিসেম্বর) চট্টগ্রাম আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে চট্টগ্রাম বিভাগীয় মাঠপর্যায়ের কর্মকর্তাদের সাথে প্রধান নির্বাচন কমিশনারের মতবিনিময় সভায় বক্তব্যে তিনি এ নির্দেশ দেন।  

নির্বাচন কমিশন সচিব হেলালুদ্দিন আহমদ বলেন, নির্বাচন উপলক্ষে রোহিঙ্গারা প্রার্থীদের সাথে বের হয়ে বিভিন্ন অপকর্ম চালাতে পারে। তাদেরকে ভাড়া করে নিয়ে ভোট নেওয়ার একটা প্রবণতা থাকতে পারে। তাই কমপ্লিট কমিশনের সিদ্ধান্ত নিয়ে জরুরিভাবে রোহিঙ্গা রিফিউজি কমিশনার ও তার সাথে অন্যান্য যারা আছেন সবাইকে জানিয়ে দিবো। 

চট্টগ্রাম বিভাগীয় কমিশনার ও রিটার্নিং কর্মকর্তা মো. আব্দুল মান্নানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদা। নির্বাচন কমিশনের অতিরিক্ত সচিব শাহাদাত হোসেন, চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি খন্দকার গোলাম ফারুকসহ চট্টগ্রামের প্রশাসন এবং সশস্ত্র বাহিনীর কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

-সিভয়েস/মুন্না/এসএ/এমইউ

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়