Cvoice24.com


নিরাপত্তাহীনতায় প্রচারণা বন্ধ রেখেছেন হাসিনা আহমদ

প্রকাশিত: ১১:৩৫, ১৮ ডিসেম্বর ২০১৮
নিরাপত্তাহীনতায় প্রচারণা বন্ধ রেখেছেন হাসিনা আহমদ

নিজের এবং নির্বাচনী প্রচারণার কাজে নিয়োজিত নেতাকর্মীদের নিরাপত্তাহীনতায় প্রচারণা চালাতে পারছেন না বলে অভিযোগ করেছেন কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনে বিএনপি মনোনীত প্রার্থী হাসিনা আহমদ।

যেখানেই গণসংযোগ ও প্রচারণার কর্মসূচি দেয়া হচ্ছে সেখানেই আওয়ামী লীগ প্রার্থীর সশস্ত্র ক্যাডাররা মহড়া করে বিএনপি নেতা-কর্মীদের মারধর ও হুমকি-ধমকি দিয়ে অরাজক পরিস্থিতি তৈরি করছে বলে অভিযোগ করেন তিনি।

গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে জানান নিরাপত্তাহীনতার কারণে দুইদিন ধরে ঘরে বসেই দিন কাটছে তার।

বিবৃতিতে তিনি আরো জানান, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও তাঁর কর্মী সমর্থকদের এই অপকর্মের বিরুদ্ধে নির্বাচন কমিশন, রিটার্নিং কর্মকর্তা ও সহকারি রিটার্নিং কর্মকর্তাকে বারবার লিখিত অভিযোগ দিয়েও কোন ধরনের সাড়া না পাওয়ায় নিজের ও কর্মীদের নিরাপত্তার কথা ভেবে দুইদিন ধরে নির্বাচনী গণসংযোগ ও পথসভা বন্ধ রাখতে বাধ্য হয়েছেন তিনি।

তিনি অভিযোগ করেন, আওয়ামী লীগ প্রার্থীর লোকজন নিজেরাই গোলাগুলি, ভাংচুর করে বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা দিচ্ছে।

চকরিয়ার ঢেমুশিয়া ইউনিয়নের ইলিশিয়ায় নিজেদের গোলাগুলি ও লক্ষ্যারচর ইউনিয়নের শিকলঘাট এলাকায় নিজেরাই নিজেদের নির্বাচনী অফিসে অগ্নিসংযোগ করে বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে পৃথক দুইটি মামলা দিয়েছে বলে অভিযোগ করেন তিনি।

বিবৃতিতে তিনি আরো বলেন, চকরিয়া পৌর এলাকার ৮নং ওয়ার্ডে আমাদের মিছিলে হামলা চালিয়ে পৌর বিএনপির সভাপতি ও সাবেক পৌর মেয়র নুরুল ইসলাম হায়দারসহ নেতা-কর্মীদের আহত করলেও সেই ঘটনায় মামলা নিয়ে আমরা থানায় গেলেও তা ফিরিয়ে দিয়েছে পুলিশ।

-সিভয়েস/আরএইচ

চকরিয়া-পেকুয়া প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়