Cvoice24.com


হাটহাজারীতে নির্বাচনী লেভেল প্লেয়িং ফিল্ড নেই : সৈয়দ ইবরাহিম

প্রকাশিত: ০৭:৫৯, ১৮ ডিসেম্বর ২০১৮
হাটহাজারীতে নির্বাচনী লেভেল প্লেয়িং ফিল্ড নেই : সৈয়দ ইবরাহিম

বক্তব্য রাখছেন কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল অব. সৈয়দ মুহাম্মদ ইবরাহিম।

চট্টগ্রাম হাটহাজারী- ৫ আসনে বিশ দলীয় জোট ও জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল অব. সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বলেছেন, হাটহাজারীতে নির্বাচনের লেভেল প্লেয়িং ফিল্ড নেই। আমাদের নেতা-কর্মীদের হয়রানি করা হচ্ছে, ভীতি প্রদর্শন করা হচ্ছে, গ্রেফতার করা হচ্ছে। বিভিন্ন এলাকায় ধানের শীষের পোস্টার লাগাতে বাঁধা দেয়া হচ্ছে, পোস্টার ছিড়ে ফেলা হচ্ছে।

সোমবার (১৭ ডিসেম্বর) রাতে হাটহাজারী বাস স্টেশন এলাকায় ধানের শীষের নির্বাচনী কার্যালয়ে হাটহাজারীতে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, মন্ত্রী সাহেব পুলিশ প্রটোকল নিয়ে চলাফেরা করছেন। আমি ওসি সাহেবের সাথে একাধিকবার দেখা করতে চেয়েছি। যখনই খোঁজ নিয়েছি, উনি মন্ত্রী সাহেবের সাথে ডিউটিতে থাকেন।

সৈয়দ ইবরাহিম বলেন, ব্যক্তি আনিসের প্রতি আমার শ্রদ্ধা রয়েছে, কিন্তু প্রার্থী আনিসের ব্যাপারে আমার ভীতি রয়েছে। তিনি প্রশাসনিক সবরকম সুবিধা নিচ্ছেন, যা উনি পেলে আমিও পাওয়ার কথা। তিনি লাঙ্গলের প্রার্থী হলেও নৌকা প্রতীক সাথে নিয়ে প্রচারণা চালাচ্ছেন যা আচরণ বিধির লঙ্ঘন।

সৈয়দ ইবরাহিম বলেন, আমি আশংকা করছি হাটহাজারীতে এমন পরিবেশ সৃষ্টির চেষ্টা করা হচ্ছে যাতে ভোটাররা ভোট দিতে যেতে না পারে। কিন্তু আমরা তা হতে দেবনা। আমরা ভোটারদের ভোট দেয়ার পরিবেশ সৃষ্টিতে দৃড় প্রতিজ্ঞ।

জেনারেল ইবরাহিম বলেন, ধানের শীষ নির্বাচিত হলে, আমরা হাটহাজারীর প্রধান প্রধান যে সমস্যাগুলো রয়েছে সেগুলো অগ্রাধিকারের ভিত্তিতে সমাধানের চেষ্টা করব।

এসময় তিনি হাটহাজারীতে ইপিজেড স্থাপন, শিল্প এলাকা স্থাপন, কারিগরী বিশ্ববিদ্যালয় স্থাপন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে ২৫০ শয্যায় উন্নীতকরণ, ফায়ারিং রেঞ্জ সংক্রান্ত সমস্যা নিষ্পত্তি, সাংবাদিক, মুক্তিযোদ্ধা ও বিভিন্ন পেশাজীবীদের জন্য আবাসিক এলাকা সৃষ্টি করে প্লট বরাদ্দসহ ২০ দফা নির্বাচনী প্রতিশ্রুতি তুলে ধরেন।

সিভয়েস/এএইচ

হাটহাজারী প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়