Cvoice24.com

চট্টগ্রামে আজ, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪

সময় ঘন্টা মিনিট সেকেন্ড


মিরসরাইয়ে স্বপ্নতরীর ব্লাড গ্রুপিং ও আলোচনা সভা

প্রকাশিত: ১৬:৩২, ১৭ ডিসেম্বর ২০১৮
মিরসরাইয়ে স্বপ্নতরীর ব্লাড গ্রুপিং ও আলোচনা সভা

মহান বিজয় দিবস উপলক্ষে সেচ্ছাসেবী সংগঠন স্বপ্নতরী-৭১ এর আয়োজনে এবং নিউ পপুলার ডায়াগনস্টিক সেন্টার এর সার্বিক সহযোগিতায় ফ্রী ব্লাড গ্রুপিং, থ্যালাসেমিয়া প্রতিরোধ ও রক্তদানের সচেতনতা মূলক ক্যাম্পেইন এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১৬ডিসেম্বর) দিনব্যাপী আয়োজিত এ কর্মসূচী আয়োজিত হয়।

স্বপ্নতরী-৭১ এর সিনিয়র সহ-সভাপতি আবু সাঈদ নাইম এর সভাপতিত্বে এবং প্রতিষ্ঠাতা সভাপতি খান মোহাম্মদ মোস্তফার উপস্থাপনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য ও মিরসরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং মুক্তি ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা সভাপতি শেখ আতাউর রহমান।

অনুষ্ঠানের শুভেচ্ছা বক্তব্য রাখেন স্বপ্নতরী-৭১ এর সহ-সভাপতি ওমর ফারুক সাকিব।

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা শফি উল্লাহ, শাহ আমানত গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ মোশাররফ হোসাইন, বড়তাকিয়া বাজার কমিটির সভাপতি সৈদালী নাগরিক ফোরাম সেক্রেটারি মোহাম্মদ আলী জিন্নাহ, স্বপ্নতরী-৭১ এর উপদেষ্ঠা মোহাম্মদ বেলাল উদ্দীন এবং সাজ্জাদ হাসান, খৈইয়াছরা উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের সদস্য ইমাম হাসান, ইউসামের সভাপতি মুজাহিদুল ইসলাম, প্রজন্ম মিরসরাইয়ের দপ্তর সম্পাদক মোহাম্মদ মহসিন, হিতকরীর দপ্তর সম্পাদক হাবিব উল্লাহ সাগর, বিন্দু পরিবারের সাধারণ সম্পাদক, সাদমান রহমান সময় প্রমুখ।

এসময় ২৫০ জনের রক্তের গ্রুপ নির্ণয় করা হয় এবং থ্যালাসেমিয়া প্রতিরোধ ও রক্তদানের সচেতনতা মূলক এক হাজার লিফলেট বিতরণ করা হয়।

-সিভয়েস/আরএইচ

মিরসরাই প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়