Cvoice24.com


ড. কামালের কথাবার্তায় ষড়যন্ত্রের নীল নকশা স্পষ্ট : চসিক মেয়র

প্রকাশিত: ১৪:৩৬, ১৭ ডিসেম্বর ২০১৮
ড. কামালের কথাবার্তায় ষড়যন্ত্রের নীল নকশা স্পষ্ট : চসিক মেয়র

সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, ড. কামাল হোসেন একজন প্রবীণ আইনজীবী। অথচ তিনি এখন যেসব কথাবার্তা বলছেন তাতে ষড়যন্ত্রের সিল্করুট দেখতে পাচ্ছি। স্বাধীনতা বিরোধী বিএনপি-জামাতের সাথে ঐক্য করে ওনারা আওয়ামী লীগের বিরোধিতায় নেমেছেন, ষড়যন্ত্রের নীল নকশা বুনছেন। ড. কামাল হোসেন, বঙ্গবীর কাদের সিদ্দিকী, মাহমুদুর রহমান মান্না, সুলতান মনসুরদের মধ্যকার ঐক্য হলো বিএনপি-জামাত, তারা জনগণের আস্থা অর্জন করতে চাইছে। জনগণকে বিভ্রান্ত করে ভোট আদায়ের পাঁয়তারা চালাচ্ছে। এরা নতুন বোতলে পুরনো মদ। ক্ষমতায় বসতে পারলে এরা এদেশে গণহত্যা চালাবে।

তিনি আরো বলেন, ড. কামাল সাংবাদিকদের উদ্দেশ্য করে বলছেন 'খামোশ'। আবার বলছেন, 'চিনে রাখবো ... এগুলোকে লিস্ট কর'। ওনার কথায় তো ষড়যন্ত্রের সিল্করুট দেখতে  পাচ্ছি।

আজ সোমবার (১৭ ডিসেম্বর) বিকালে চট্টগ্রাম জেলা পরিষদ মিলনায়তনে চট্টগ্রাম আওয়ামী আইনজীবী পরিষদ ও সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের যৌথ আয়োজনে প্রার্থীদেরকে আসনভিত্তিক আইন সহায়তা সেল গঠন বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সভাপতি ও মহানগর আওয়ামী লীগের আইনবিষয়ক সম্পাদক এডভোকেট ইফতেখার সাইমুল চৌধুরীর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ বার কাউন্সিলের সাবেক সদস্য ও নগর আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল।

চট্টগ্রামের ১৬টি আসনের মহাজোট প্রার্থীদের আইনি সহায়তা প্রদানের লক্ষ্য নিয়ে আয়োজক কমিটি ৪৫৮ জনের একটি তালিকা প্রণয়ন করেছে। সভায় উক্ত তালিকাটি নগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনের কাছে হস্তান্তর করা হয়েছে।

সিভয়েস/ইউডি/এস.আর

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়