Cvoice24.com


নির্বাচনী প্রচার টিমের উদ্বোধন করলেন মেয়র খোকন

প্রকাশিত: ১৩:৫৯, ১৭ ডিসেম্বর ২০১৮
নির্বাচনী প্রচার টিমের উদ্বোধন করলেন মেয়র খোকন

আসন্ন সংসদ নির্বাচনে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কর্মকাণ্ড গণ-মানুষের সামনে তুলে ধরতে ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছে ঢাকা মহানগর আওয়ামী লীগ। সাংস্কৃতিক ব্যক্তিত্বরা গান ও কথামালার মাধ্যমে নির্বাচনের আগ পর্যন্ত ঢাকা মহানগর দক্ষিণের প্রতিটি অলি-গলিতে যাবেন বিশেষ এই টিম।

সোমবার (১৭ ডিসেম্বর) দুপুরে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ের আওয়ামী লীগ কার্যালয়ের সামনে ঢাকা মহানগর দক্ষিণের অন্তর্গত ৮ নির্বাচনী এলাকায় ৮টি পৃথক সাংস্কৃতিক প্রচার টিমের উদ্বোধনী করেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র মোহাম্মদ সাঈদ খোকন।

এসময় সাঈদ খোকন বলেন, আমরা জনগণের কাছে খালি হাতে যাচ্ছি না। আমরা সঙ্গে করে নিয়ে যাচ্ছি অর্জন। কী সেই অর্জন? বিগত ১০ বছরে আমাদের সরকার নিম্ন আয়ের দেশ থেকে মধ্যম আয়ে নিয়ে গেছে। পদ্মাসেতু আর অল্প কিছুদিন পর দৃশ্যমান হবে। রূপপুরে পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র দ্রুতগতিতে চলছে। মহাকাশে স্যাটেলাইটের মাধ্যমে প্রিয় পতাকা উড়ছে। দারিদ্র বিমোচন হচ্ছে। বিদ্যুতের উন্নয়ন ঘটছে। কর্মসংস্থান সৃষ্টি হচ্ছে।

মেয়র আরো বলেন, আমরা আজ নৌকা ও আওয়ামী লীগের বিজয়ে ঐক্যবদ্ধ হয়েছি। আমরা মানুষের দ্বারে দ্বারে ভোট চাইতে যাবো। যাতে আওয়ামী লীগ আবারো ক্ষমতায় আসে।

মহানগর দক্ষিণ আওয়ামী লীগ সভাপতি হাজী আবুল হাসানাতের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পী মনরঞ্জন ঘোষাল, নাট্যব্যক্তিত্ব রোকেয়া প্রাচী, ফালগুনি হামিদ, চিত্রনায়ক শাকিল খান, জাহিদ খান, নতুন, তারিন, সুইটি, এসডি রুবেল, জোতিকা জ্যোতি ও সায়মান’সহ নেতৃবৃন্দ।

সিভয়েস/এস.আর

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়