Cvoice24.com


আগামীকাল আন্তর্জাতিক অভিবাসী দিবস

প্রকাশিত: ১২:০২, ১৭ ডিসেম্বর ২০১৮
আগামীকাল আন্তর্জাতিক অভিবাসী দিবস

‘অভিবাসীর অধিকার মর্যাদা ও ন্যায়বিচার’ প্রতিপাদ্যকে নিয়ে আন্তর্জাতিক অভিবাসী দিবস-২০১৮ পালিত হবে আগামীকাল মঙ্গলবার (১৮ ডিসেম্বর)। দিবসটি উপলক্ষে বর্ণাঢ্যভাবে চট্টগ্রাম জেলা প্রশাসনের তত্ত্বাবধানে জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিসের উদ্যোগে নানান ধরণের কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

এরমধ্যে রয়েছে সকাল ৯টায় আগ্রাবাদস্থ সরকারি কার্যভবন-২ এর প্রাঙ্গণ থেকে র‌্যালি, অভিবাসন দক্ষতা উন্নয়ন ও চাকুরি মেলা, 'টেকসই উন্নয়ন ও নিরাপদ শ্রম অভিবাসন  বাংলাদেশ প্রেক্ষিত' আলোচনা সভা, অভিবাসন সংক্রান্ত ভিডিও চিত্র ও ডকুমেন্টারি প্রদর্শন, কুইজ প্রতিযোগিতা, শিক্ষা বৃত্তি ও অনুদানের চেক প্রদান, সম্মাননা স্মারক, পুরস্কার প্রদান এবং মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও প্রবাসী কল্যাণ ডেস্ক হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর কর্তৃক প্রবাসীকে আগমনী ও বিদায় অভ্যর্থনা জ্ঞাপন'সহ দিনব্যাপী কর্মসূচি।

অনুষ্ঠানে চট্টগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াস হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার সদয় সম্মতি জ্ঞাপন করেছেন। জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিসের উপ-পরিচালক মোহাম্মদ জহিরুল আলম মজুমদারের সভাপতিত্বে চট্টগ্রাম পুলিশ সুপার নূরেআলম মিনা, চট্টগ্রাম এক্সপোর্ট প্রসেসিং জোনের জেনারেল ম্যানেজার মো. খোরশীদ আলম'সহ সংশ্লিষ্ট কর্তাব্যক্তিগণ উপস্থিত থাকার কথা রয়েছে।

সিভয়েস/এস.আর

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়