Cvoice24.com


হলি ফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজের বিজয় দিবস পালন

প্রকাশিত: ০৯:৪৯, ১৭ ডিসেম্বর ২০১৮
হলি ফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজের বিজয় দিবস পালন

ছবি : সিভয়েস

হলি ফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজের উদ্যোগে মহান বিজয় দিবস উদযাপন ও বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। অধ্যক্ষ নুরুল আফছারের সভাপতিত্বে ও প্রতিষ্ঠানের শিক্ষিকা সিমলা চৌধুরীর সঞ্চালনায় পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম পুলিশ জোনের সহকারী পুলিশ সুপার হোসাইন মোঃ রায়হান কাজেমী।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ১৯৭১ সালের এই দিনে আমরা বিজয় লাভ করেছি। যাদের রক্তের বিনিময়ে অর্জিত এই স্বাধীনতা তাদের প্রতি গভীর শ্রদ্ধা জানাতে হবে। তাদের অবদান ও ত‍্যাগ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে। 

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্কুলের পরিচালক ছাত্রনেতা জাহাঙ্গীর সেলিম, এস আলম গ্রুপের গ‍্যাস জোনের ম‍্যানেজার হুমায়ূন আহমেদ, মাসিক চকবাজার পত্রিকার সম্পাদক এসডি জীবন, অনলাইন নিউজ গার্ডেনের সহ সম্পাদক হুমায়ুন কবির, আনন্দ টিভির সহ সম্পাদক এহসান কুতুবী, এনজিও কর্মকর্তা জিয়াউর রহমান মুকুল, ব্যাংকার সৈয়দ মুহাম্মদ বাবু। 

আরো বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের সিনিয়র সহকারী শিক্ষক সেতারা বেগম, নাসরিন সুলতানা। পরে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

-সিভয়েস/এসএইচ

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়