Cvoice24.com


জনের ভাবী মিথিলা, ভাই কে?

প্রকাশিত: ০৭:৩৩, ১৫ ডিসেম্বর ২০১৮
জনের ভাবী মিথিলা, ভাই কে?

ভাইরাল হওয়া সেই ছবিটি

অভিনয়শিল্পী রাফিয়াত রশিদ মিথিলা ও ব্যান্ডসংগীতের শিল্পী জন কবিরের ভাইরাল হওয়া ছবিতে সুরকার ফুয়াদ আল মুক্তাদির ছবির নিচে মন্তব্যের ঘরে লিখেছেন, 'ভাবি'। তার উত্তরে জন কবির লিখেছেন, 'আমারও ভাবি'।

ছবিটির নিচে জন কবিরের উদ্দেশ্যে মিথিলা লিখেছেন, জনের বাচ্চা। মানুষ আমাকে এখন জ্বালাইয়া মারবে! কনটেন্টের এমনিতেই অভাব নাই দুনিয়াতে!

অনেকেই তাহসানকে উদ্দেশ্য করেই কমেন্ট করেছেন। তাহসান ভাই আপনি কোথায়? কেমন আছেন? কেউ মশকরা করেছেন, কেউ গালি দিয়েছেন।

জন ও মিথিলা দীর্ঘদিনের বন্ধু। একসঙ্গে অনেক নাটক ও টেলিছবিতে অভিনয় করছেন। এ পর্যন্ত দুজনের বহু ছবি প্রকাশিত হয়েছে ফেসবুক ও গণমাধ্যমে। সেসব ব্যবহার করে ব্যঙ্গ-বিদ্রূপাত্মক স্টিকার, মিম তৈরি হয়েছে।

৪ ডিসেম্বর বিকেলে একটি টিভি অনুষ্ঠানের সেটে সেলফি তোলেন তাঁরা। সন্ধ্যায় জন কবির ‘কনটেন্ট’ ক্যাপশন দিয়ে ছবিটি ফেসবুকে শেয়ার করলে সেটি ভাইরাল হয়ে যায়।

জন কবিরের অ্যাকাউন্ট থেকে সাড়ে তিন হজাারের বেশি শেয়ার হয়েছে ছবিটি। দেড় হাজারের বেশি মন্তব্য করা হয়েছে।

উল্লেখ্য, ২০১৭ সালের ২০ শে জুলাই তাহসান তার স্ত্রী মিথিলার সাথে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন। তাহসান ও মিথিলা ২০০৬ সালে ৩ আগস্ট বিবাহবন্ধনে আবদ্ধ হন। আইরা তেহরীম খান তাহসান-মিথিলা দম্পতির একমাত্র সন্তান। তাহসান মিথিলার পরিচয় গানের মাধ্যমে। তাহসান তখন ব্ল্যাক ব্যান্ডের গায়ক। এক বন্ধুর সঙ্গে তাহসানের আড্ডায় গান শুনতে যান মিথিলা। এরপর ধীরে ধীরে সম্পর্ক পরিণয়ে গড়ায়। ওই একই অনুষ্ঠানে জানের সঙ্গেও পরিচয় হয় মিথিলার।

-সিভয়েস/আরএইচ

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়