Cvoice24.com


চট্টগ্রামে আটক, হামলা ও পোস্টার ছিনতাইয়ের অভিযোগ বিএনপির

প্রকাশিত: ১৫:১৫, ১৪ ডিসেম্বর ২০১৮
চট্টগ্রামে আটক, হামলা ও পোস্টার ছিনতাইয়ের অভিযোগ বিএনপির

ছবি : গুগল থেকে সংগৃহিত।

চট্টগ্রামে বিএনপির নেতাকর্মীদের বিনা কারণে আটক, হামলা, প্রচারণার মাইকিংয়ে বাঁধা দেওয়া ও পোস্টার ছিনতাইয়ের অভিযোগ করে গণমাধ্যমে এক বার্তা পাঠানো হয়েছে। 

জানা যায়, চট্টগ্রাম-১০ আসনে খুলশী ঝাউতলা এলাকা থেকে শুক্রবার (১৪ ডিসেম্বর) মহানগর স্বেচ্ছাসেবকদল নেতা আলিম উদ্দিন গুড্ডুকে আটক করে পুলিশ। জুমার নামাজের পর গুড্ডুর বাসায় অভিযান চালিয়ে তাকে না পেয়ে সরকারী দলের সন্ত্রাসীরা তাঁর মা-বোনকে নির্যাতন করেছে অভিযোগ করে বিএনপি। গুড্ডুর মা-বোনকে আহতাবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। খবর পেয়ে হাসপাতালে তাদের দেখতে গেলে এসআই নুরুদ্দিনের নেতৃত্বে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়। পুলিশী বাধার মুখে আহত মা-বোনকে হাসপাতালে ভর্তি  করা সম্ভব হয়নি বলেও অভিযোগ করে বিএনপি। 

এদিকে গতকাল বৃহস্পতিবার রাতে হাটহাজারী সদরে ধানের শীষের পোস্টার লাগাতে গেলে সাইফুল নামে এক কর্মীকে মারধর করে পুলিশ নিয়ে গেছে বলে অভিযোগ করেছে বিএনপি। 

এ সময় পোস্টার ছিড়ে ফেলা হয় ও তার কাছে থাকা পোস্টার ছিনিয়ে নিয়ে যায় পুলিশ। খবর পেয়ে তার আত্মীয়-স্বজন হাটহাজারী থানায় গেলে পুলিশ তাকে আটক কিংবা গ্রেফতারের কথা অস্বীকার করলে তার কোনো খোঁজ না পাওয়ায় তাকে গুম করা হয়েছে কিনা তা নিয়ে উৎকণ্ঠায় রয়েছে পরিবার, দাবি করেছে বিএনপি। 

অন্যদিকে চট্টগ্রাম-৯ আসনে বাকলিয়া থানার চাকতাই আমিন হাজী রোড়ে শুক্রবার বিকেল ৫টায় ডা. শাহাদাত হোসেনের পক্ষে সিএনজিতে ট্যাক্সি যোগে মাইকিং করে প্রচারণা চালানোর সময় ছাত্রলীগ ও যুবলীগ সন্ত্রাসীদের হামলার শিকার হয়েছেন সিএনজি চালকসহ তিনজন । 

আহতরা হলো, বিএনপি কর্মী জামাল (৩৫) ও ইব্রাহীম (৪৫)। 

এ সময় সিএনজি চালকসহ বিএনপি কর্মীদের ব্যাপক মারধর করে হামলাকারীরা বিএনপি কর্মীদের কাছ থেকে টাকা-পয়সা ও প্রচারণার কাজে ব্যবহৃত মাইক, ব্যাটারিসহ অন্যান্য সরঞ্জাম ছিনিয়ে নেওয়ার অভিযোগ করেছে বিএনপি।

সিভয়েস/ইএ/এমআইএম

সিভয়েস প্রতিবেদক 

সর্বশেষ

পাঠকপ্রিয়