Cvoice24.com


চকরিয়ায় হাসিনা আহমেদ অবরুদ্ধ, নেতাকর্মীদের উপর হামলা

প্রকাশিত: ১৩:৫৯, ১৩ ডিসেম্বর ২০১৮
চকরিয়ায় হাসিনা আহমেদ অবরুদ্ধ, নেতাকর্মীদের উপর হামলা

কক্সবাজারের চকরিয়ায় নির্বাচনী প্রচারণায় বিএনপি নেতাকর্মীদের উপর হামলা ও প্রার্থী হাসিনা আহমেদকে অবরুদ্ধ করে রাখার অভিযোগ উঠেছে।

আজ বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) বিকেলে চকরিয়া থানায় এ ঘটনা ঘটে।

বিএনপি প্রার্থী হাসিনা আহমেদের ব্যক্তিগত সহকারী সফওয়ানুল করিম বলেন, বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টার দিকে চকরিয়া পৌর এলাকার ৮নং ওয়ার্ডের লামার চিরিঙ্গা এলাকায় নির্বাচনী প্রচারণা চালানোর সময় সন্ত্রাসীদের হামলায় সাবেক পৌর মেয়র নুরুল ইসলাম হায়দারসহ অন্তত ৫ জন নেতাকর্মী আহত হন।

তিনি বলেন, এ ঘটনার বিষয়ে পুলিশের সাথে কথা বলতে কয়েকজন নেতাকর্মী নিয়ে সন্ধ্যা সাড়ে ৫টার দিকে বিএনপি প্রার্থী হাসিনা আহমদ চকরিয়া থানায় যান। হাসিনা আহমদ থানায় ঢোকার কিছুক্ষণ পর একদল সন্ত্রাসী থানার সামনে এসে ফাঁকা গুলিবর্ষণ করে এবং বিএনপি নেতা-কর্মীদের বেধড়ক লাঠিপেটা করে। এসময় পুলিশ থানার নিরাপত্তার স্বার্থে থানার প্রধান ফটক বন্ধ করে দেয়। পরে হামলাকারীরা ফটকের বাইরে থাকা নেতাকর্মীদের উপর হামলা চালায়। এসময় বিএনপি নেতা রফিকসহ বেশ কয়েকজন নেতাকর্মী আহত হন।

বিএনপি নেতাকর্মীদের দাবি, হামলাকারীরা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মী। তারা থানার সামনে মহড়া দিতে থাকে। এতে বিএনপি প্রার্থী হাসিনা আহমদ থানার ভেতর আটকা পড়েন। তাই বিএনপি প্রার্থী হাসিনা আহমদ প্রায় এক ঘণ্টা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার দপ্তরে অবস্থান নেন।

চকরিয়া উপজেলা শ্রমিক দলের সভাপতি এসএ জয়নাল আবেদীন বলেন, হামলাকারিরা সবাই আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জাফর আলমের সমর্থক আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মী।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বখতিয়ার উদ্দিন জানান, এডভোকেট হাসিনা আহমদ হামলার অভিযোগ জানাতে থানায় আসেন। তিনি নিরাপদে থানায় এসেছেন এবং চলে গেছেন।

থানার বাইরে কোন সংঘর্ষ হয়নি দাবী করে তিনি আরো বলেন, নির্বাচনী প্রচারণাকে কেন্দ্র করে দুই দলের সমর্থকদের মধ্যে উত্তেজনার সৃষ্ঠি হয়।

-সিভয়েস/আরএইচ

চকরিয়া-পেকুয়া প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়