Cvoice24.com


বক্স অফিসে অক্ষয়-রজনীর দাপট, ৭শ’ কোটির ঘরে ২.০

প্রকাশিত: ১৪:০৯, ১২ ডিসেম্বর ২০১৮
বক্স অফিসে অক্ষয়-রজনীর দাপট, ৭শ’ কোটির ঘরে ২.০

মুক্তির প্রায় দুই সপ্তাহ হয়ে গেছে ভারতের সবচেয়ে ব্যয়বহুল ছবি ‘টু পয়েন্ট জিরো’র। তবুও যেন বক্স অফিসে এর দাপট কমেনি। এস শঙ্কর পরিচালিত বিশাল বাজেটের এ সায়েন্স ফিকশন ছবিটি মুক্তির ১৩তম দিনে আন্তর্জাতিক বক্স অফিসে ৬২০ কোটি রুপি আয় করেছে। হিন্দি ভার্সনে আয় করেছে ১৫০ কোটি রুপির বেশি। অন্যান্য ভার্সন তো আছেই। ছবিটির প্রধান চরিত্রে দেখা গেছে রজনীকান্ত ও অক্ষয় কুমারকে, এছাড়া আরো রয়েছেন ব্রিটিশ মডেল ও অভিনেত্রী এমি জ্যাকসন।

ইতোমধ্যে বেশ ক’টি রেকর্ড ভেঙেছে ‘টু পয়েন্ট জিরো’ ছবিটি, চেন্নাইয়ের বক্স অফিসে পুরোনো রেকর্ড ভেঙেছে বিশাল বাজেটের এই ছবি- যা শুধুমাত্র চেন্নাইতেই ১৩ দিনে ব্যবসা করেছে ১৯ কোটি ৩ লাখ রুপি। এর আগে ১৮ কোটি ৮৫ লাখ রুপির ব্যবসা করে শীর্ষে ছিল ‘বাহুবলী টু’ ছবিটি। তবে প্রভাসের এই সুপারহিট ছবিকে পেছনে ফেলে এগিয়ে গেছেন অক্ষয়-রজনীকান্ত।

আন্তর্জাতিক বক্স অফিসেও ছবিটি সঞ্জয় লীলা বানসালির ‘পদ্মাবত’ সিনেমাটির আয় অতিক্রম করেছে। ফলে ‘পদ্মাবত’ ও ‘সঞ্জু’র পর এবার তৃতীয় সিনেমা হিসেবে যুক্তরাষ্ট্র বক্স অফিসে পাঁচ মিলিয়ন মার্কিন ডলার আয় করল ‘টু পয়েন্ট জিরো’।

খুব শিগগিরই চীনে মুক্তি দেওয়া হবে ‘টু পয়েন্ট জিরো’। নির্মাতার পক্ষ থেকে জানানো হয়েছে, চীনের অন্যতম প্রধান প্রযোজনা ও সরবরাহ প্রতিষ্ঠান এইচওয়াই মিডিয়া ও ভারতের লিসা প্রডাকশনস প্রাইভেট লিমিটেড যৌথভাবে চীনে মুক্তির ব্যাপারে সম্মত হয়েছে। সেখানে ১০ হাজারের বেশি প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়া হবে ছবিটি। খুব শিগগিরই ছবিটি ৭০০ কোটি ছাড়িয়ে যেতে পারে বলে আশা ব্যক্ত করেছেন সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ।

সিভয়েস/এস.আর

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়