Cvoice24.com


উইন্ডিজ শিবিরে মোস্তাফিজের জোর ধাক্কা

প্রকাশিত: ১৩:৪৫, ১১ ডিসেম্বর ২০১৮
উইন্ডিজ শিবিরে মোস্তাফিজের জোর ধাক্কা

ক্রমেই বাংলাদেশের হাত থেকে ম্যাচ ছিনিয়ে নিতে থাকা উইন্ডিজ শিবিরে জোর ধাক্কা দিলেন টাইগার পেসার মোস্তাফিজুর রহমান। শাই হোপকে নিয়ে ৬২ রানের জুটি গড়া মারলন স্যামুয়েলসকে (২৭) মুশফিকুর রহিমের ক্যাচ বানিয়ে বিদায় করেছেন তিনি। ১৩২ রানে ৩য় উইকেট হারানো উইন্ডিজের বর্তমান রান ১৩৭, জেতার জন্য তাদের আরও ১১৯ রান করতে হবে। ওভার বাকি ১৯টি।

এর আগে উইন্ডিজ ইনিংসের ১৭তম ওভারে বল করতে এসে ক্যারিবীয় ওপেনার ড্যারেন ব্র্যাভোকে (২৭) ফিরিয়ে স্বস্তি এনে দেন রুবেল। ৭০ রানে দ্বিতীয় উইকেট হারায় উইন্ডিজ।

মঙ্গলবার (১১ ডিসেম্বর) সন্ধ্যায় ফিল্ডিংয়ে নেমেই দ্বিতীয় ওভারেই উইন্ডিজ ওপেনার চন্ডরপল হেমরাজকে লেগ বিফোরের ফাঁদে ফেলে বিদায় করেন টাইগার অফ-স্পিনার মেহেদি হাসান মিরাজ। ৬ বল মোকাবেলা করে ৩ রান করে বিদায় নিয়েছেন হেমরাজ।

উল্লেখ্য, এর আগে মিরপুরের শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে শুরুতে ব্যাট করতে নেমে তামিম, মুশফিক ও সাকিব আল হাসানের ফিফটিতে নির্ধারিত ৫০ ওভারে ৭ উইকেট হারিয়ে ২৫৫ রান সংগ্রহ করে বাংলাদেশ।

বল হাতে উইন্ডিজের পেসার ওশানে টমাস ১০ ওভারে ৫৪ রান খরচে নিয়েছেন ৩ উইকেট। ১ উইকেট করে তুলে নিয়েছেন কেমার রোচ, কিমো পল, দেবেন্দ্র বিশু ও রোভম্যান পাওয়েল।

সিভয়েস/এস.আর

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়