Cvoice24.com


কুতুবদিয়া আওয়ামী লীগের কর্মী সমাবেশ

প্রকাশিত: ১১:৩২, ৬ ডিসেম্বর ২০১৮
কুতুবদিয়া আওয়ামী লীগের কর্মী সমাবেশ

বিচ্ছিন্ন দ্বীপ কুতুবদিয়া উপজেলা আওয়ামী লীগের বিজয় দিবস উদযাপন উপলক্ষে এক কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার(৬ ডিসেম্বর) দুপুরে কুতুবদিয়া সরকারি কলেজে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আরঙ্গজেব মাতাব্বরের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কক্সবাজার পৌর মেয়র মুজিবুর রহমান।

সভায় প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন মহেশখালী কুতু্দিয়া আসনের এমপি আশেক উল্লাহ রফিক।

তিনি বলেন, ২০০৮ সালের পর থেকে এই উপজেলায় জোট সরকারের আমলে কোন ধরনের উন্নয়নের ছোঁয়া লাগেনি। ২০১৪ সালে আওয়ামী লীগ সরকারের অধীনে স্কুল, কলেজ মাদ্রাসা থেকে শুরু করে উন্নয়নের সুফল ভোগ করছে সাধারণ মানুষ। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট চেয়েছেন তিনি।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বীর মুক্তিযুদ্ধা নুরুচাফা বিকমের পরিচালনায় কর্মী সমাবেশে আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এম আজিজুর রহমান, মাহাবুবুল হক মুকুল, এডভোকেট রনজিত দাশ, এডভোকেট ফরিদুল ইসলাম, মহেশখালী পৌর মেয়র মকছুদ মিয়া, মহেশখালী উপজেলা আওয়ামীলীগের নেতা ব্রজ ঘোপাল, মোস্তফা আনোয়ার, কুতুবজোম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশাররফ হোসেন খোকন, মোস্তফা কামাল, জিহাদ বিন আলী, মহেশখালী প্রেস ক্লাব সভাপতি মাহাবুব রোকন, কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা সরওয়ার আজম, কুতুবদিয়া মহিলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা ভাইচ চেয়ারম্যান মেহেরুন্নেচা।

-সিভয়েস/আরএইচ

মহেশখালী প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়