Cvoice24.com


অধ্যক্ষ শ্রী বরুণ কুমার আচার্যকে জ্যোতিষ সাগর উপাধি

প্রকাশিত: ১০:৪৩, ৬ ডিসেম্বর ২০১৮
অধ্যক্ষ শ্রী বরুণ কুমার আচার্যকে জ্যোতিষ সাগর উপাধি

ফটিকছড়ির জ্যোতিষ অধ্যক্ষ শ্রী বরুণ কুমার আচার্য বলাই ওয়ার্ল্ড এ্যাস্ট্রোলজার্স সোসাইটি স্বর্ণপদক ২০১৮ ও জ্যোতিষ সাগর উপাধি লাভ করেছেন।

তিনি জ্যোতিষকর্ম গবেষণা, দেশ, সমাজ ও জাতীয় ক্ষেত্রে অবদানের স্বীকৃতি স্বরূপ ওয়ার্ল্ড এ্যাস্ট্রোলজার্স সোসাইটির আয়োজনে ভারতে অনুষ্ঠিত আন্তর্জাতিক সম্মেলনে এই পদক ও উপাধিপত্র লাভ করেন।

গত ২ ডিসেম্বর ভারতের পশ্চিমবঙ্গের রাজধানী কলকাতায় রবীন্দ্র সদনস্থ হোটেল হিন্দুস্থান ইন্টারন্যাশনাল অডিটরিয়ামে ওয়ার্ল্ড এ্যাস্ট্রোলজার্স সোসাইটির আন্তর্জাতিক সম্মেলনে সভাপতিত্ব করেন ড. বিজয়কুমার এম শাহ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড. শ্রীমৎ স্বামী অদ্বৈতানন্দ ন্যায়তীর্থ, বিশ্বজিৎ হালদার, পিটি মুখেশ শর্মা, সুশীল কুমার শর্মা, সুভাষ শর্মান, ডা. সুনীল শীতাউলা, ডা. এস কে আগারওয়াল, পন্ডিত টিনু, মিতা ঘোষ, রতন ঘোষ, ড. ধ্যানেশ ত্রিপাটি, মনিহর অধিকারী, ডা. পি এন রনসিং, ডা. সঞ্জয় টি মারাতু, ডা. মংগেশ, বাংলাদেশ এ্যাস্ট্রোলজার্স সোসাইটি চট্টগ্রাম বিভাগীয় সভাপতি পন্ডিত এ আর আচার্য। আন্তর্জাতিক এই সম্মেলনে স্বাগতিক দেশ ভারত, বাংলাদেশ, নেপাল, ভুটান, শ্রীলংকা, পাকিস্তান, মায়ানমার, কানাডা সহ পৃথিবীর বিখ্যাত জ্যোতিষশাস্ত্রীবিদগণ উপস্থিত ছিলেন।

জ্যোতিষশাস্ত্রীবিদ শ্রী পন্ডিত নিরোধ বরণ আচার্য এর সুযোগ্য সন্তান ও সূর্যগিরি আশ্রমের অধ্যক্ষ শ্রী বরুণ কুমার আচার্য বলাই এর ওয়ার্ল্ড এ্যাস্ট্রোলজার্স সোসাইটির স্বর্ণপদক অর্জনে বিভিন্ন সংগঠন,সংস্থা ও বিশিষ্ট ব্যক্তিবর্গ অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

-সিভয়েস/আরএইচ

ফটিকছড়ি প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়