Cvoice24.com


চবিতে খালেদা জিয়া হলের নামফলক অপসারণ করল ছাত্রলীগ

প্রকাশিত: ১৩:১১, ৪ ডিসেম্বর ২০১৮
চবিতে খালেদা জিয়া হলের নামফলক অপসারণ করল ছাত্রলীগ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের(চবি) আবাসিক ছাত্রীদের জন্য নির্ধারিত 'দেশনেত্রী খালেদা জিয়া হলে'র নামফলক অপসারণ করেছে শাখা ছাত্রলীগ।

আজ মঙ্গলবার(৪ ডিসেম্বর) বিকাল সাড়ে তিনটার দিকে তারা হলের নামফলক ও হল নির্দেশক চিহ্ন মুছে দেয়।

চবি ছাত্রলীগের নেতাকর্মীরা এসময় হলের নাম পরিবর্তন করে বীরপ্রতীক তারামন বিবি'র নামে নামকরণ করার দাবী জানায়। প্রক্টর অফিসে মৌখিকভাবে এই দাবি জানান তারা।

এ ব্যাপারে শাখা ছাত্রলীগের সাবেক সহসভাপতি মনসুর আলম বলেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে কোন প্রমাণিত দূর্নীতিবাজ,জঙ্গিদের পৃষ্ঠপোষক ও অশিক্ষিত ব্যক্তির নামে হল থাকবে না। তাই চবি ছাত্রলীগের উদ্যোগে আজ জঙ্গিমাতা, এতিমের টাকা আত্মসাৎকারী খালেদা জিয়ার নাম মুছে দেয়া হলো। আজ থেকে এই হলের নাম বীর প্রতীক তারামন বিবি হল।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর আলী আজগর চৌধুরী বলেন, নামফলক মুছে দেওয়ার কথা আমরা শুনেছি। শুনেছি যে নাম পরিবর্তনের একটা দাবি জানানো হয়েছে। তবে আমি কোন আবেদনপত্র পাইনি।

এসময় চবি ছাত্রলীগের বিলুপ্ত কমিটির সহ-সভাপতি মনসুর আলম, আবদুল মালেক,যুগ্ম সাধারণ সম্পাদক আবু তোরাব পরশ, উপ-দপ্তর সম্পাদক মিজানুর রহমান বিপুল, প্রদীপ চক্রবর্তি দুর্জয়, আমির সোহেল, মুজিবুর রহমান, সাইকুল ইসলাম,ইব্রাহিম খলিল, রাজিব আকিবসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

-সিভয়েস/আরএইচ

 

 

চবি প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়