Cvoice24.com


এতিম শিশুদের নিয়ে উৎসব করল চট্টগ্রাম উইম্যান চেম্বার

প্রকাশিত: ১৪:৪৬, ২২ নভেম্বর ২০১৮
এতিম শিশুদের নিয়ে উৎসব করল চট্টগ্রাম উইম্যান চেম্বার

এতিম শিশুদের বিনোদন দেয়ার লক্ষ্যে চট্টগ্রাম উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র উদ্যোগে শিশু উৎসবের আয়োজন করা হয়েছে। ১২তম আন্তর্জাতিক নারী এসএমই বাণিজ্য মেলা প্রাঙ্গণে বৃহস্পতিবার (২২ নভেম্বর) আয়োজিত এই উৎসবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক আজাদীর সম্পাদক এম এ মালেক। 

প্রধান অতিথির বক্তব্যে এমএ মালেক বলেন,  চট্টগ্রাম উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর এতিম শিশুদের বিনোদনের উদ্যোগ নিয়ে যে দৃষ্টান্ত স্থাপন করেছে তা অন্যদের জন্য অনুকরণীয় হয়ে থাকলো। এভাবে সমাজে পিছিয়ে পড়া মানুষগুলোর জন্য যদি আমরা সম্মিলিতভাবে এগিয়ে আসি তাহলে সমাজে ধনী-গরিবের বৈষম্য কমে আসবে। 

চট্টগ্রাম উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর ভাইস-প্রেসিডেন্ট এবং মেলা উদযাপন পরিষদের চেয়ারপার্সন ডা. মুনাল মাহবুব বলেন, আমরা আমাদের সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে এই উদ্যোগ গ্রহণ করেছি। এখন থেকে প্রতিবছর মেলায় একদিন সমাজের সুবিধা-বঞ্চিত শিশুদের জন্য উন্মুক্ত থাকবে।

শিশু উৎসব আয়োজনে সহযোগিতা করেন মাটি-টা, ডেনকেক, কোকাকোলা, এ্যাসেনসিয়াল, কোয়ালিটি আইসক্রীম, তাজনুর ফুড, খুলশী মার্ট। 

উৎসবে বাওয়া শিশু সদন, ঘাসফুল প্রাথমিক বিদ্যালয় বন্দর, তানজিমুল মুসলিমুন এতিমখানা, আলহাজ্ব সমধু মিয়া এতিমখানা, আলহাজ্ব সুলতান আহমেদ দেওয়ান এতিমখানা, তালিমুল কোরআন মাদ্রাসার শিক্ষার্থীরা অংশগ্রহণ করে।

-সিভয়েস/এসসি/এসএ/এমইউ

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়