Cvoice24.com


সাংবাদিক হুমায়ুন মাসুদের দাদির ইন্তেকাল

প্রকাশিত: ০৯:৫১, ১৬ নভেম্বর ২০১৮
সাংবাদিক হুমায়ুন মাসুদের দাদির ইন্তেকাল

ছবি প্রতীকী।

বাংলা ট্রিবিউনের স্টাফ রিপোর্টার হুমায়ুন মাসুদের দাদি সুফিয়া খাতুন (৮২) আজ শুক্রবার সকাল ৯টায় নোয়াখালীর সেনবাগ থানাধীন ৮নং বীজবাগ ইউনিয়নস্থ নিজ বাড়িতে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি...রাজেউন)।

মৃত্যুকালে তিনি ৪ ছেলে, ২ মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে যান। আজ বাদ মাগরিব জানাজা শেষে তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

এদিকে সাংবাদিক হুমায়ুন মাসুদের দাদির মৃত্যুতে শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন চট্টগ্রাম জুনিয়র চেম্বারের প্রতিষ্ঠাতা সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটির সদস্য নিয়াজ মোর্শেদ এলিট, সিভয়েসটোয়েন্টিফোরডটকমের সম্পাদক এম নাসিরুল হক, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) এর সহ-সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, যুগ্ম মহাসচিব মহসীন কাজী, চট্টগ্রাম প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মহসীন চৌধুরী, সাংবাদিক কামাল পারভেজ, সরোয়ার সুমন, ইফতেখার ফয়সাল, মনসুর আলী, মফিজুল ইসলাম চৌধুরী, হিমাদ্রি রাহা, সরোজ আহমেদ, এহছানুল হক, ওয়াসিম আহমেদ, মাহামুদুল হক, মনিরুল ইসলাম মুন্না, মুহাম্মদ নাজমুল হাসান প্রমুখ।

-সিভয়েস/আরএইচ/এএইচ

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়