Cvoice24.com


ঠিকাদারদের নির্দিষ্ট সময়ে কাজ শেষ করার তাগিদ মেয়রের

প্রকাশিত: ১৪:৪৩, ১৪ নভেম্বর ২০১৮
ঠিকাদারদের নির্দিষ্ট সময়ে কাজ শেষ করার তাগিদ মেয়রের

আসন্ন জাতীয় নির্বাচনের পূর্বে নগরীর সকল রাস্তা চলাচলের উপযোগী করার লক্ষ্যে দিন-রাত কাজ করার জন্য ঠিকাদারদের প্রতি আহবান জানিয়েছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন।

বুধবার (১৩ নভেম্বর) চসিক কেবি আবদুচ ছত্তার মিলনায়তনে ঠিকাদারদের সাথে চসিকের চলমান উন্নয়ন, নির্মাণ ও সড়ক মেরামত কাজের অগ্রগতি নিয়ে বৈঠকে তিনি এই আহ্বান জানান।

নির্দিষ্ট সময়ের মধ্যে কাজ শেষ করার তাগাদা দিয়ে মেয়র বলেন, ব্যবসায়িক প্রয়োজনে আপনারা ঠিকাদারী করছেন। দেশের একজন সচেতন নাগরিক হিসেবে আপনাদেরও দায়িত্ববোধ রয়েছে। ধীরগতি ও অপরিকল্পিত উন্নয়ন কাজের কারণে চট্টগ্রাম সিটি কর্পোরেশন সম্পর্কে জনমনে বিভ্রান্তি ভুল বুঝাবুঝির সৃষ্টি হয়। এরই মধ্যে বর্তমান সরকারের অব্যাহত সহযোগিতায় চট্টগ্রাম নগরে চসিক, চউক ও ওয়াসাসহ বিভিন্ন সেবাধর্মী প্রতিষ্ঠান ব্যাপক উান্নয়ন কর্মকান্ড পরিচালনা করছে। এ সকল কাজ সফলভাবে সমাপ্ত করার নৈতিক দায়িত্ব হচ্ছে আপনাদের। আমি প্রত্যাশা করি নির্দ্দিষ্ট সময়ের মধ্যেই আপনারা সড়ক উন্নয়ন কাজ সম্পন্ন করে আপনাদের দায়িত্ব পালন করবেন। 

এসময় চসিক প্রধান নির্বাহী  কর্মকর্তা মো. সামসুদ্দোহা,  প্রধান প্রকৌশলী লে. কর্ণেল মহিউদ্দিন আহমদ, অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. রফিকুল ইসলাম, তত্বাবধায়ক প্রকৌশলী আনোয়ার হোছাইন, আবু ছালেহ, মনিরুল হুদা, নির্বাহী,সহকারী ও উপ সহকারী প্রকৌশলীগণ উপস্থিত ছিলেন।

-সিভয়েস/এসএ/এমইউ

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়