Cvoice24.com

জনগনের সুখে-দুখে আওয়ামী লীগ ছিল, আছে এবং ভবিষ্যতেও থাকবে
বিএনপি একদিনে ৮ টি ভিত্তি প্রস্তর স্থাপন করে একটিরও কাজ শুরু করেনি : আ জ ম নাছির

প্রকাশিত: ১৬:৪৭, ৬ নভেম্বর ২০১৮
বিএনপি একদিনে ৮ টি ভিত্তি প্রস্তর স্থাপন করে একটিরও কাজ শুরু করেনি : আ জ ম নাছির

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ আয়েজিত চট্টগ্রাম উন্নয়ন ও সফলতা শীর্ষক আলোচনা সভায় নগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন বলেছেন, আওয়ামী লীগ গণমানুষের সংগঠন। জনগনের সুখে-দুখে বাংলাদেশ আওয়ামী লীগ ছিল, আছে এবং ভবিষ্যতে থাকবে। 

তিনি আরো বলেন, বিএনপি সরকার চট্টগ্রাম উন্নয়নে একদিনে ৮টি প্রকল্পের ভিত্তি প্রস্তর স্থাপন করেছিল। কিন্তু দুঃখজনক হলেও সত্য তারা প্রকল্পগুলোর একটিও বাস্তবায়ন কাজ শুরু করেনি। আর মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা চট্টগ্রামের জন্য যা যা করার প্রতিশ্রুতি দিয়েছিলেন একে একে সবই দিচ্ছেন। আগামীতে সরকার গঠনের সুযোগ পেলে চলমান প্রকল্পগুলোর কাজ সম্পন্ন হবে। আর বিরোধী ফ্রন্ট ক্ষমতায় এলে এসব প্রকল্প সব বন্ধ হয়ে যাবে। এবার আপনারাই চিন্তা করে দেখুন কাকে ভোট দিবেন। 

আজ মঙ্গলবার রাত ৮টার দিকে বাকলিয়া কল্পলোক আবাসিক এলাকায় চট্টগ্রাম মহানগর   আওয়ামী লীগের আলেচনা সভায় তিনি প্রধান বক্তার বক্তব্যে এসব কথা বলেন। 

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী। 

সিডিএ চেয়ারম্যান আবদুচ ছালামের সভাপতিত্বে সভায় মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট ইব্রাহীম হোসেন চৌধুরী বাবুল, সাংগঠনিক সম্পাদক শফিক আদনান, হাসান মাহমুদ হাসনী, প্রচার সম্পাদক শফিকুল ইসলাম’সহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

সিভয়েস/এস.আর 

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়