Cvoice24.com

আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সেচ্ছাসেবক লীগ নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়
শেখ হাসিনাকে আবারও জয়ী করতে ঐক্যবদ্ধ হতে হবে- মোহাম্মদ হাসান

প্রকাশিত: ০২:৩৭, ৬ নভেম্বর ২০১৮
শেখ হাসিনাকে আবারও জয়ী করতে ঐক্যবদ্ধ হতে হবে- মোহাম্মদ হাসান

আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সেচ্ছাসেবক লীগ নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়

কানাডার অন্টারিও আওয়ামী লীগের নব মনোনীত আহবায়ক মোহাম্মদ হাসান বলেছেন, আসন্ন নির্বাচনে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে কানাডায় অবস্থানরত সকল আওয়ামী লীগ কর্মী, সমর্থকদের ঐক্যবদ্ধ হতে হবে। বিশেষ করে অন্টারিও আওয়ামী লীগের সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কানাডা আওয়ামী লীগের শক্তি বৃদ্ধি করতে হবে। আসন্ন নির্বাচনে যার যার অবস্থান থেকে দলের জন্য ভূমিকা রাখা খুবই প্রয়োজন। দেশের উন্নয়নের জন্য শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হলে ঐক্যের বিকল্প নেই। 

গত ৪ নভেম্বর সন্ধ্যায় ড্যানফোর্থ এলাকায় কানাডা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত ৪ নেতা হত্যা দিবসের আলোচনা সভা শেষে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সেচ্ছাসেবক লীগ নেতাকর্মীদের সঙ্গে তাৎক্ষনিক মতবিনিময়কালে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। 

এ সময় উপস্থিত ছিলেন কানাডা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুহিবুর রহমান, সহ সভাপতি জসীম চৌধুরী, প্রচার সম্পাদক বেলাল শামসুল, সাংগঠনিক সম্পাদক মুক্তা, সহ সাংগঠনিক সম্পাদক নজরুল, সদস্য জামাল উদ্দিন। আরো উপস্থিত ছিলেন কানাডা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সোহেল শাহরিয়ার রানা, অন্টারিও আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য সিকান্দর আলী, আ'লীগ নেতা মঞ্জুর চৌধুরী, শওকত ইসলাম, মোহাম্মদ এরশাদ,  যুগ্ম সম্পাদক খালিদ সাইফুল্লাহ, সাংগঠনিক সম্পাদক শারীফুল হক, ছাত্রলীগ নেতা শাকিল আহমেদসহ আরো অনেকে। 

-সিভয়েস/এমআইসি

কানাডা প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়