Cvoice24.com

সরকারি শারীরিক শিক্ষা কলেজ প্রাক্তন শিক্ষার্থীদের অনুষ্ঠানে মেয়র
পুনর্মিলনী ভ্রাতৃত্বের বন্ধনকে সুদৃঢ় করে

প্রকাশিত: ১৫:১২, ২ নভেম্বর ২০১৮
 পুনর্মিলনী ভ্রাতৃত্বের বন্ধনকে সুদৃঢ় করে

ছবি : সংগৃহীত

সরকারি শারীরিক শিক্ষা কলেজ চট্টগ্রাম এর প্রাক্তন শিক্ষার্থী পরিষদের উদ্যোগে পুনর্মিলনী উৎসব শুক্রবার (২ নভেম্বর) সকালে নগরীর হালিশহর কলেজ ময়দানে অনুষ্ঠিত হয়েছে। চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। 

প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, পুনর্মিলনী উৎসবে সহপাঠীদের মধ্যে ভ্রাতৃত্ববোধ ও মমত্ববোধের বন্ধনকে সুদৃঢ়  করে। প্রাক্তনরা ক্ষণিকের জন্য প্রিয় প্রতিষ্ঠানে এসে প্রাণ চঞ্চল করে তোলে। একে অপরের প্রতি মেল বন্ধন রচিত হয়। তিনি বলেন, আমাদের প্রিয় মাতৃভূমি বাংলাদেশ। আমাদের মধ্যে মতের পার্থক্য থাকতে পারে।  দেশের বাইরে গেলে আমরা সবাই এক ও অভিন্ন দেশের নাগরিক। তাই আমাদের প্রিয় জন্মভূমিকে বিনির্মাণে সকলকে স্ব স্ব অবস্থান থেকে দায়িত্ব পালন করতে হবে।

অনুষ্ঠানে সরকারি শারীরিক শিক্ষা কলেজ চট্টগ্রাম এর অধ্যক্ষ মো. সামসুল আরেফিন  প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলকরন ওয়ার্ড কাউন্সিলর তারেক সোলেমান সেলিম, ফিরিঙ্গীবাজার ওয়ার্ড কাউন্সিলর  হাসান মুরাদ বিপ্লব, ক্লাস্টার বিডি চেয়ারম্যান মো. সাইফুল হক, সাবেক জেলা ক্রীড়া কর্মকর্তা আ ক ম সাহাবুদ্দিন ও মনোরঞ্জন দে। মোহাম্মদ জোবায়ের ও শামীমা সুলতানার সঞ্চালনায় পূর্নমিলনী উৎসবে সভাপতিত্ব করেন পুনর্মিলনী উৎসব পরিষদের আহবায়ক তৌহিদুল ইসলাম। 

সিভয়েস/এমডিকে

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়