Cvoice24.com

পাঁচ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করেন কানাডা আওয়ামী লীগ
অন্টারিও আওয়ামী লীগের আহবায়ক হলেন চট্টগ্রামের হাসান

প্রকাশিত: ০৩:২৩, ২ নভেম্বর ২০১৮
অন্টারিও আওয়ামী লীগের আহবায়ক হলেন চট্টগ্রামের হাসান

আহবায়ক কমিটির মনোনীতরা

সাবেক যুবলীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ হাসানকে আহবায়ক করে অন্টারিও আওয়ামী লীগের পাঁচ সদস্যের অন্তবর্তী কমিটি ঘোষণা করা হয়েছে। আহবায়ক কমিটির অন্য সদস্যরা হলেন, যুগ্ম আহবায়ক সুদীম সোম রিংকু, সদস্য- সিকান্দর আলী, নাহিদ কবির কাকলী ও রিনা আকতার। 
কানাডা আওয়ামী লীগ সূত্রে জানা যায়, গত ৩০ সেপ্টেম্বর টরন্টোতে অনুষ্ঠিত বিশেষ সভায় একটি সম্মেলন প্রস্তুতি কমিটি ঘোষণা করা হয়। নেত্রীর নির্দেশ ও কানাডা আওয়ামী লীগের সিদ্ধান্ত অনুযায়ী ৮ অক্টোবর টরন্টোতে সম্মেলন প্রস্তুতি কমিটি দীর্ঘ আলোচনার পর কানাডা আওয়ামী লীগের কাছে যে প্রতিবেদন পেশ করে, সেই সুপারিশমালাকে গুরুত্ব দিয়ে বাংলাদেশের আসন্ন জাতীয় সংসদ নির্বাচনের পূর্বে এ গুরুত্বপূর্ণ সম্মেলন অনুষ্ঠান নয় বলে একটি আহবায়ক কমিটি অনুমোদন দেয়া হয়। পাঁচ সদস্যবিশিষ্ট এই কমিটি অন্তর্বর্তীকালীন দায়িত্ব পালন করবে। জাতীয় সংসদ নির্বাচনের পরে সম্মেলনের তারিখ ঘোষণার মাধ্যমে এ আহবায়ক কমিটি বিলুপ্ত হয়ে যাবে।
এ বিষয়ে মোহাম্মদ হাসান বলেন, অন্টারিও আওয়ামী লীগ একটি ঐক্যবদ্ধ প্লাটফরম। অন্টারিওতে বসবাসরত বঙ্গবন্ধুর সকল সৈনিককে এই পতাকাতলে ঐক্যবদ্ধ হতে আমি আহবান জানাচ্ছি। বঙ্গবন্ধু কন্যা, সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করার লক্ষে আমরা কাজ করে যাবো। বাংলাদেশের আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে বিজয়ী করার প্রত্যয় নিয়ে আমরা প্রচার-প্রচারণা অব্যাহত রাখবো।

কানাডা প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়