Cvoice24.com

প্রকৌশল বিভাগের সমন্বয় সভায় মেয়র
নগরীর সকল সড়কের সংস্কার কাজ দ্রুত শেষ করুন

প্রকাশিত: ১৪:৫৮, ৩১ অক্টোবর ২০১৮
নগরীর সকল সড়কের সংস্কার কাজ দ্রুত শেষ করুন

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পূর্বে নাগরিক ভোগান্তি সহনীয় পর্যায়ে আনতে নগরীর সকল সড়কের উন্নয়ন ও সংস্কার কাজ দ্রুত সময়ের মধ্যে শেষ করার জন্য প্রকৌশল বিভাগের সংশ্লিষ্টদের প্রতি নির্দেশ দিয়েছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন।  

বুধবার (৩১ অক্টোবর) সকালে কর্পোরেশনের কেবি আবদুচ ছত্তার মিলনায়তনে অনুষ্ঠিত চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রকৌশল বিভাগের  ৩১তম মাসিক সমন্বয় সভায় সিটি মেয়র এ কথা বলেন। সভায় সভাপতিত্ব করেন চসিকের প্রধান প্রকৌশলী লেফটেন্যান্ট কর্নেল মহিউদ্দিন আহমেদ। 

এতে অতিরিক্ত প্রধান প্রকৌশলী রফিকুল ইসলাম মানিক, তত্ত্বাবধায়ক প্রকৌশলী মনিরুল হুদা, আনোয়ার হোছাইন, কামরুল ইসলাম, আবু ছালেহসহ নির্বাহী প্রকৌশলী সহকারী ও উপ-সহকারীরা উপস্থিত ছিলেন। 

মেয়র আরও বলেন, জনভোগান্তি কমাতে সর্বাত্মক সহযোগিতা দিচ্ছি। নগরীর যে সকল সড়ক এখনো কাঁচা রয়েছে সে সকল সড়কের তালিকাভুক্তির কাজে সংশ্লিষ্ট প্রকৌশলীদের সতর্ক থাকতে হবে। যাতে কারো ব্যক্তিগত রাস্তা অন্তর্ভুক্ত না হয়। 

এছাড়া কোনো সংস্থা অনুমোদনবিহীন নগরীর কোনো রাস্তা যাতে কর্তন করতে না পারে, সেব্যাপারে নজরদারী, তদারকী করার পরামর্শ দেন মেয়র। 

-সিভয়েস/এমডিকে/এমইউ

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়