Cvoice24.com


সিআইইউর মার্কেটিং বিভাগের পিকনিক উদযাপিত

প্রকাশিত: ১২:৪২, ২১ নভেম্বর ২০১৮
সিআইইউর মার্কেটিং বিভাগের পিকনিক উদযাপিত

সিআইইউর মার্কেটিং বিভাগের পিকনিকে শিক্ষক-শিক্ষার্থীরা

বছরজুড়ে ক্লাস পরীক্ষা সহ নানা ব্যস্ততাকে ছুটি দিয়ে একটি আনন্দমাখা দিন পার করল চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটির (সিআইইউর) মার্কেটিং বিভাগে শিক্ষার্থীরা।

চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটির (সিআইইউর) মার্কেটিং বিভাগে অনুষ্ঠিত হলো ২০১৮ সালের পিকনিক।

সম্প্রতি চট্টগ্রামের কেইপিজেড, মেরিন অ্যাকাডেমি ও পারকী বিচ ঘুরে আসলেন বিভাগটির একঝাঁক শিক্ষক-শিক্ষার্থী।

কেইপিজিডের উদ্দেশ্যে সকালে সিআইইউর জামালখান ক্যাম্পাস থেকে বাস ছাড়ে। কেইপিজেডের গলফ ক্লাবে ঘোরাঘুরির পর গাড়ি পৌঁছে যায় মেরিন অ্যাকাডেমিতে। সেখানে সিআইইউর শিক্ষার্থীদের স্বাগত জানান কমানডেন্ট সাজিদ হোসাইন। তিনি নিজেই মেরিন অ্যাকাডেমি ঘুরে দেখান।

সেখানে মিউজিয়াম ও লেকের সৌন্দর্য্য উপভোগ করে অতিথিরা। দুটোই মুগ্ধ করে পিকনিকের অতিথিদের।

দুপুরের খাওয়ার পর্ব শেষ হলে সবাই ছুটে যান পার্কি বিচে। সাগরের ছোট ছোট ঢেউ আর বালুকণায় মন হারিয়ে ফেললেন অনেকে। দূরের ঝাউবাগানের শো শো বাতাসের সঙ্গে মনটাও যেন দুলছিল।

সবাই ঘুরতে এসে নিজের মত করে উপভোগ করেন চারপাশ। অনেকেই দিনটি স্মরণীয় করে রাখতে ছবি তোলায় ব্যস্ত হলেন। ‘আজ দু:খ ভোলার দিন/আজ মন হবে যে রঙিন/আজ প্রাণ খুলে শুধু গান হবে/সুখ হবে সীমাহীন’ এই গান ধরলেন কিছু শিক্ষার্থী।

শিক্ষার্থীদের পাশাপাশি বিজনেস স্কুলের অ্যাসোসিয়েট প্রফেসর ড. রোবাকা শামশের, অ্যাসিসটেন্ট প্রফেসর কামরুদ্দিন পারভেজ, লেকচারার আশিকুল মাহমুদ ইরফান, অতিথি শিক্ষক আমিনুল ইসলাম, তামান্না জামানসহ অনেক শিক্ষকও তাদের সাথে শামিল হন।

অ্যাসোসিয়েট প্রফেসর ড. রোবাকা শামশের বলেন, পড়ালেখার বাইরে এই ধরনের আয়োজন শিক্ষার্থীদের সামনে এগিয়ে যেতে অনেক বেশি অনুপ্রেরণা জোগাবে।

অ্যাসিসটেন্ট প্রফেসর কামরুদ্দিন পারভেজ বলেন, পিকনিক মানেই কেবল আনন্দ নয়। এখান থেকেও জীবনের নানা কিছু শেখার আছে।

বিকেল গড়িয়ে সন্ধ্যা নামার পর সিআইইউর শিক্ষার্থীদের বাস শহরের দিকে রওনা দেয়। তখন সবাই একসঙ্গে গেয়ে উঠলেন ‘চলো না ঘুরি আসি অজানাতে, যেখানে নদী এসে থেমে গেছে।’

 

-সিভয়েস/আরএইচ

 

 

 

 

 

 

 

 

 

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়