Cvoice24.com

চট্টগ্রামে আজ, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪

সময় ঘন্টা মিনিট সেকেন্ড


চসিক উন্নয়ন প্রকল্পের অগ্রগতি বিষয়ক সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ১৬:১৬, ১২ নভেম্বর ২০১৮
চসিক উন্নয়ন প্রকল্পের অগ্রগতি বিষয়ক সভা অনুষ্ঠিত

চট্টগ্রাম সিটি কর্পোরেশন উন্নয়ন প্রকল্পের ঠিকাদারদের দ্রুত সময়ের মধ্যে চলমান উন্নয়ন কাজ শেষ করার তাগিদ দিয়েছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন।

সোমবার (১২ নভেম্বর) সন্ধ্যায় কর্পোরেশনের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত উন্নয়ন প্রকল্পের ঠিকাদারদের সাথে অগ্রগতি বিষয়ক সমন্বয় সভায় তিনি এ তাগিদ দেন। 

সভায় ৩ ও ৪ নম্বর ডিভিশনের আওতায় এডিবি’র অর্থায়নে চলমান  উন্নয়ন প্রকল্পের কাজের অগ্রগতি পর্যালোচনা করে কাজের গুনগত মান অক্ষুন্ন রেখে দ্রুততম সময়ের মধ্যে চলমান উন্নয়ন কাজ শেষ করার জন্য ঠিকাদারদের প্রতি আহবান জানান মেয়র। নির্দিষ্ট সময়ের মধ্যে কাজ সম্পন্ন করতে না পারলে ব্যর্থতার দায় সংশ্লিষ্ট ঠিকাদারদেরকে বহন করতে হবে বলে তিনি সতর্ক করে দেন।  

এ প্রসঙ্গে মেয়র উন্নয়ন কাজে নিয়োজিত সংশ্লিষ্ট প্রকৌশলীদের নিয়মিত মনিটরিং করে নির্দিষ্ট সময়ের মধ্যে যাবতীয় কাজ বুঝে নেয়ার নির্দেশনাও দেন।

এ সময় চসিক প্রধান প্রকৌশলী লেফটেন্যান্ট কর্নেল মহিউদ্দিন আহমদ, অতিরিক্ত প্রধান প্রকৌশলী রফিকুল ইসলাম, তত্ত্বাবধায়ক প্রকৌশলী আনোয়ার হোছাইন, মনিরুল হুদা, আবু ছালেহ, নির্বাহী প্রকৌশলী,সহ সহকারী প্রকৌশলী, উপ সহকারী প্রকৌশলী ও সংশ্লিষ্ট ঠিকাদারী প্রতিষ্ঠানের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। 

-সিভয়েস/আরএইচ/এমডিকে/এমইউ

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়