Cvoice24.com


উখিয়া-টেকনাফ আসনে মনোনয়ন জমা দিলেন চেয়ারম্যান শাহ আলম

প্রকাশিত: ০৮:০৩, ১২ নভেম্বর ২০১৮
উখিয়া-টেকনাফ আসনে মনোনয়ন জমা দিলেন চেয়ারম্যান শাহ আলম

হলদিয়া পালং ইউনিয়নের চেয়ারম্যান শাহ আলম।

কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম জমা দিয়েছেন শহীদ এটিএম জাফর আলমের ছোট ভাই উখিয়া উপজেলার ৩নং হলদিয়া পালং ইউনিয়নের চেয়ারম্যান শাহ আলম।
মনোনয়ন ফরম কেনার আগে সকালে তিনি শনিবার উখিয়াস্থ ঢাকা বিশ্ববিদ্যালয়, জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের অর্ধশতাধিক ছাত্র ও উখিয়া-টেকনাফ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের সাথে নিয়ে ধানমণ্ডিতে সভানেত্রীর কার্যালয়ে মনোনয়ন ক্রয় করতে যান।

মনোনয়নপত্র জমা দেয়া শেষে শাহ আলম বলেন, ‘নৌকা প্রতীকে নির্বাচন অংশ নিতে ঢাকা থেকে দলীয় একটি মনোনয়ন ফরম কিনেছি। আওয়ামী লীগ থেকে সংসদ নির্বাচনে অংশ নেবো। আশা করি প্রধানমন্ত্রী

শেখ হাসিনা ও আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড আমাকে কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসন থেকে মনোনয়ন দেবেন।’

তিনি বলেন, বর্তমান সংসদ-সদস্য আবদুর রহমান বদির কারণে উখিয়া-টেকনাফের গায়ে কলঙ্ক লেগেছে। এ জন্য বার বার দলের সর্বোচ্চ ফোরামকে বিব্রত হতে হয়। এলাকার জনগণ এবার ইয়াবার কলঙ্ক থেকে মুক্তি চায়। মাদকের বদনাম ঘোছাতে এবং দলের ইমেজ পুনরুদ্ধারে সবদিক বিবেচনা করে তিনি প্রার্থী হয়েছেন। ইয়াবার কলঙ্ক মুছতে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সবাই ঐক্যবদ্ধ।

মোহাম্মদ শাহ আলম বলেন, তিনি শহীদ পরিবারের সন্তান। ১৯৭১ সালের ২৫ ডিসেম্বর রাতের মহান মুক্তিযুদ্ধের প্রথম প্রহরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের তদানীন্তন ইকবাল হলে পাক হানাদারের হাতে প্রথম শহীদ হন তার জ্যেষ্ঠ ভাই সিএসপি পরীক্ষায় উত্তীর্ণ মেধাবী ছাত্র ও ছাত্রলীগের কেন্দ্রীয় নেতা শহীদ এটিএম জাফর আলম।

প্রসঙ্গত উখিয়া-টেকনাফে মনোনয়ন প্রত্যাশী শহীদ পরিবারের সন্তান মোহাম্মদ শাহ আলম বর্তমান মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলমের কনিষ্ঠ ভাই।

-সিভয়েস/এসএইচ

উখিয়া প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়