Cvoice24.com


সেরা করদাতার সম্মাননা পেলেন চট্টগ্রামের ৮ জন

প্রকাশিত: ০৬:৫২, ১২ নভেম্বর ২০১৮
সেরা করদাতার সম্মাননা পেলেন চট্টগ্রামের ৮ জন

দৈনিক আজাদী সম্পাদক এম এ মালেকের পক্ষে সেরা করদাতার সম্মাননা গ্রহণ করছেন দৈনিক আজাদীর নির্বাহী সম্পাদক শিহাব মালেক। ছবি : সিভয়েস

২০১৭-১৮ করবর্ষে চট্টগ্রাম আয়কর বিভাগ সেরা করদাতা হিসেবে ৮ ব্যক্তিকে সম্মানিত করেছে।

এদের মধ্যে চট্টগ্রাম সিটি কর্পোরেশন আওতাধীন কর অঞ্চল ১,৩ ও ৪ থেকে মনোনীত হয়েছেন সালাউদ্দীন কাশেম, মো কামাল এবং আলী হোসেন। একই অঞ্চলের আওতায় তরুণ করদাতা ক্যাটাগরিতে সেরা হয়েছেন মো. শাহাদাত হোসেন। কর্পোরেশন এলাকা ব্যতীত কর অঞ্চল -১ থেকে সেরা করদাতা হিসেবে এনজিএস সিমেন্ট পরিচালক অসিত কুমার সাহা, মো দিদারুল অালম ও দৈনিক আজাদী সম্পাদক এম এ মালেক মনোনীত হয়েছেন। একই অঞ্চলে তরুণ করদাতা ক্যাটাগরিতে আশিকুর রহমান লস্কর সেরা করদাতার সম্মাননা পেয়েছেন। 

আজ সোমবার সকালে চট্টগ্রাম আয়কর বিভাগ কক্সবাজার, রাঙ্গামাটি, বান্দরবান, খাগড়াছড়ি কর অঞ্চল থেকেও ১৫ করদাতাকে সেরা করদাতা মনোনীত করেছে। 

এদের মধ্যে সাধারণ করদাতা ক্যাটাগরিতে রয়েছেন ১২ জন এবং তরুণ করদাতা ক্যাটাগরিতে তিন ব্যক্তি সেরা হওয়ার সম্মাননা পেয়েছেন। সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন। 

কর অঞ্চল-১'র কমিশার মো মোতাহের হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য (কর আপীল ও অব্যাহতি) রওশন আরা আক্তার, চট্টগ্রাম কাস্টম এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট সৈয়দ গোলাম কিবরিয়া, চট্টগ্রাম চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিস সভাপতি মাহবুবুল আলম, চট্টগ্রাম উইমেন চেম্বার সভাপতি মনোয়ারা হাকিম আলী প্রমুখ।

অনুষ্ঠানে ২০১৭-১৮ করবর্ষে দীর্ঘ মেয়াদী করদাতা ক্যাটাগরিতে চট্টগ্রাম সিটি কর্পোরেশন এলাকা থেকে তিন জন, কর্পোরেশন এলাকা ব্যতীত তিনজন মনোনীত হয়েছেন। তাছাড়া কক্সবাজার, রাঙামাটি, বান্দরবান, খাগড়াছড়ি কর অঞ্চল থেকে  দশ জনকে সেরা করদাতার সম্মাননা প্রদান করা হয়েছে। অনুষ্ঠানে ছয় নারী সর্বোচ্চ কর প্রদানকারী মহিলা হিসেবে সম্মাননা পেয়েছেন।

-সিভয়েস/ইউডি/এসএইচ

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়